সব
 

গানেই কঙ্গনার বাজিমাত!

আপডেট : ০৬ এপ্রিল ২০২১, ১৭:৩৭

প্রায় ১৫ বছর পর ফের যৌবনের লাস্যময়ী রূপে কঙ্গনা রানাওয়াত। ইমরান হাশমির বিপরীতে ‘গ্যাংস্টার’ সিনেমায় ২০০৬ সালে লাস্যময়ী রূপে দেখা গিয়েছিল তাকে।

ভারতের তামিলনাড়ু রাজ্যের প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’ ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন বলিউড এই ‘কুইন। আর সেই বহু প্রত্যাশিত ছবির ‘চালি চালি’ হিন্দি গানে জয়ললিতার যৌবনের রূপকে পর্দায় তুলে ধরেছেন এই অভিনেত্রী। জয়ললিতার জীবনের বিভিন্ন সিনেমার গানের দৃশ্যে মুগ্ধতা ছড়ালেন কঙ্গনা। আর তাতেই বাজিমাত পুরো দুনিয়া। সিনেমায় জয়ললিতার অভিনয় জীবন থেকে নানান সংগ্রাম ও উত্থান-পতনের মধ্য দিয়ে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হয়ে ওঠার কাহিনি বড়পর্দায় ফুটিয়ে তুলবেন তিনি।

অভিনেত্রী থেকে নেত্রী হয়ে ওঠার জয়ললিতার সফরমানা এই ছবি। অভিনেত্রী জয়ললিতা থেকে তামিল রাজনীতির সর্বোচ্চ স্থান দখলকারী, মুখ্যমন্ত্রী জয়ললিতা তথা এআইএডিএমকে সুপ্রিমোর জীবনের অজানা কাহিনি ফুটে উঠবে ‘থালাইভি’তে। ইতোমধ্যে ‘থালাইভি’ সিনেমার ট্রেলার প্রকাশের পর থেকেই প্রশংসায় ভাসছেন কঙ্গনা রানাওয়াত।

‘চালি চালি’ শিরোনামে ‘থালাইভি’র প্রথম গানে কঙ্গনা রনৌত জয়ললিতার মোহনীয় রূপে ধরা দিয়েছেন। গানটিতে কণ্ঠ দিয়েছেন সাইনধবি প্রকাশ এবং গীতিকার ইরশাদ কামিল। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক পোস্টে কঙ্গনা লেখেন, ‘ধন্যবাদ, চালি চালি-কে এতটা ভালবাসার জন্য। হিন্দিভাষী অনেকেই আমার কাছে প্রশ্ন করেছে, জয়মা কি এতটাই সুন্দর ছিল তার ডেবিউ গানে? আমি তার ওপর কোনো কারুকার্য করিনি, এটা তার ডেবিউ গানের লিঙ্ক, আম্মা কাতরু দেখো, চালি চালি ফ্যাশন হবে’।
অভিনেত্রী সামান্থা আক্কেনি শুক্রবার সামাজিক মাধ্যমে এই গানের ভিডিও শেয়ার করেন। যেখানে রুপোলি পর্দায় জয়ললিতার যাত্রাকে তুলে ধরা হয়েছে। এদিকে জয়ললিতার আসল গানটি সামাজিক মাধ্যমে শেয়ার করে ভক্তদের ভালবাসা এবং সমাদরের জন্য ধন্যবাদ জানাতে দেখা যায় কঙ্গনাকে।

জয়ললিতা ১২০টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন। তামিল, তেলুগু, কান্নড়, মালয়ালম ও হিন্দি সিনেমাতেও তার বিচরণ ছিল। এমনকি ইংরেজি সিনেমা ‘এপিস্টল’-এও অভিনয় করেছিলেন এ কিংবদন্তি অভিনেত্রী, যা মুক্তি পেয়েছিল ১৯৬১ সালে।
কঙ্গনা ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন অরবিন্দ স্বামী, প্রকাশ রাজ, যিশু সেনগুপ্ত, ভাগশ্রীরা। ২৩ শে এপ্রিল মুক্তি পাবে ‘থালাইভি’। তামিলের পাশাপাশি হিন্দি ও তেলুগু ভাষাতেও মুক্তি পাবে এই ছবি।

প্রায় ১৫ বছর পর ফের যৌবনের লাস্যময়ী রূপে কঙ্গনা রানাওয়াত। ইমরান হাশমির বিপরীতে ‘গ্যাংস্টার’ সিনেমায় ২০০৬ সালে লাস্যময়ী রূপে দেখা গিয়েছিল তাকে
আরও BUZZ

আনচেলত্তির চোখে সিটি ফেবারিট

রেলওয়ের ৪৯৩ পদে চাকরি

আজকের খেলা

আজকের খেলা