সব
 

পঙ্গুত্ব প্রতিবন্ধকতায় মারিয়া নূর

আপডেট : ০৭ জুন ২০২১, ০৬:১২

তিনি পরিচিত উপস্থাপিকা হিসেবে। তবে, অভিনয় ও মডেলিংয়েও রয়েছে সমান পারদর্শীতা। বলছি, জনপ্রিয় উপস্থাপিকা মারিয়া নূরের কথা।

মিডিয়ায় খুব বেশি যে কাজ করেন তা কিন্তু না, হাতেগোনা কয়েকটি কাজ করেন খুব বেছে বেছে। নাটকও করেছেন খুবই কম, গল্প আর চরিত্র পছন্দ হলেই কাজ করেন। এজন্য খুব বেশি নাটকে দেখা যায় না তাকে।

এবারের ঈদে ‘মায়া’ নাটকের শিরোনামে দেখা যাবে মারিয়াকে। জুটি বেঁধেছেন জনপ্রিয় তারকা তাহসান খানের বিপরীতে।এবার প্রথমবারের মতো গ্রামের মেয়ের চরিত্রে দেখা যাবে মারিয়াকে। যেখানে প্রেম-ভালোবাসার পাশাপাশি উঠে এসেছে তার সংগ্রামের গল্প। পঙ্গু জীবন নিয়ে নানা প্রতিবন্ধকতাকে জয় করেই সামনে এগিয়ে যান তিনি। এমন ধরনের চরিত্রে আগে কখনো অভিনয় করেননি তিনি।

নাটকটি নির্মাণ করেছেন সময়ের আলোচিত নির্মাতাদের একজন মাবরুর রশীদ বান্নাহ। আসছে ঈদে আরটিভিতে প্রচার হবে নাটকটি। উন্মুক্ত হবে ইউটিউবেও।

লকডাউন শুরুর আগে গত ফেব্রুয়ারিতে আশুলিয়ায় নাটকটির শুটিং হয়েছে। গত ভালোবাসা দিবসে তাহসানের সঙ্গে করা প্রথম নাটক ‘ভ্যালেন্টাইন ডে ২০২০’-এর বেশ সাড়া পেয়েছিলেন মারিয়া। যার ফলে টানা বেশ কয়েকটি নাটকের অফার পান তার সঙ্গে। কিন্তু দুজনের শিউডল ব্যস্ততা আর করোনায় লকডাউনের কারণে একটির বেশি কাজ করা সম্ভব হয়নি।

ছোট পর্দার এক সময়কার তুমুল জনপ্রিয় জুটি জিয়াউল ফারুক অপূর্ব ও নুসরাত ইমরোজ তিশা। ‘শেষ প্রান্তে’, ‘মন বিহঙ্গম’, ‘বন্ধুত্ব ভালোবাসা’, ‘কারে ভালোবাসো তুমি’, ‘জিরো’, ‘ভালোবাসি ভালোবাসি’, ‘প্রোডাকশন নং ৮’, ‘স্বস্তিকা কি যে অস্বস্তি’সহ অনেক দর্শক নন্দিত নাটক উপহার দিয়েছেন তারা। সর্বশেষ দুজন একসঙ্গে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন ২০০৮ সালে। এরপর আর কোনো নাটকে দেখা যায়নি তাদের।

অপূর্ব-তিশা জুটির ভক্তরা এবার নড়েচড়ে বসতে পারেন। আবারও নাটকে জুটি বাঁধছেন তারা। জানা গেছে, ‘সে বৌয়ের টাকায় চলে’ শিরোনামের নাটক দিয়ে দুজনকে একসঙ্গে ফেরাচ্ছেন জনপ্রিয় নির্মাতা শিহাব শাহীন। কয়েকদিনের মধ্যেই হবে নাটকটির শুটিং।

আরও BUZZ

ঘরেই বানাতে পারেন ওয়াফেল

যেভাবে চ্যাটজিপিটির হিস্ট্রি ডিলিট করবেন

স্কয়ার গ্রুপে চাকরি

আজকের খেলা

জানা গেল ‘মির্জাপুর থ্রি’ মুক্তির তারিখ