সব
 

ইউটিউবে মোশাররফ-তিশার ঝড়

আপডেট : ০১ জুন ২০২১, ১৬:৩৫

ইউটিউবে মোশাররফ-তিশার ঝড়বর্তমানে অভিনয় শিল্পীরা দর্শকদের হাতের মুঠোয় বন্দি। ভালো কাজের স্বীকৃতিতে সাথে সাথেই দর্শকমহলের ভালোবাসার প্রমাণ পান তারা। আর সেই মাধ্যমটিই হলো সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউব।

মুহূর্তেই জনপ্রিয়তার তুঙ্গে উঠে যান শিল্পীরা আবার সমালোচানারও তীর থেকে রেহাই পান না মোটেই। তবে সেই মাপকাঠিতে গেল ঈদে প্রচারিত অনেক নাটকের ভিড়ে রেকর্ড করছে মোশাররফ করিম ও তানজিন তিশা অভিনীত নাটক ‘শেষটা অন্যরকম ছিলো’। ১১ ঘণ্টায় ইউটিউবে নাটকটির ভিউ হয়েছে ১০ লাখ। দেশের নাটকে এমন রেকর্ড কম।

এর আগে ধারাবাহিক নাটক 'ব্যাচেলর পয়েন্ট সিজন ৩' এর কয়েকটি পর্ব ১৪ থেকে ২৪ ঘণ্টায় ১০ লাখ ভিউয়ের রেকর্ড গড়ে। আর এবারের ঈদে প্রকাশিত 'জমজ ১৪' নাটকটি ১৮ ঘণ্টায়, 'ভাইয়া' ১৬ ঘন্টায় ‌'আফ্রিকান বউ' নাটক ১৮ ঘণ্টায় এবং 'মধ্যবিত্ত' দ্রুততম সময়ে ১০ লাখ ভিউয়ের রেকর্ড গড়ে। কিন্তু সাগর জাহান নির্মিত ‘শেষটা অন্যরকম ছিলো' নাটকটি সবগুলোকে পেছনে ফেলে ১১ ঘণ্টায় হয় ১০ লাখ ভিউয়ের রেকর্ড গড়ে।

২৭ মে নাটকটি ‘জি সিরিজ বাংলা নাটক’এর ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়। প্রকাশের পরই দর্শকরা নাটকটি দেখতে যেন হুমড়ি খেয়ে পড়ে। ফেসবুকে গ্রুপগুলোতে নাটকটি নিয়ে চলে প্রশংসা।

দ্রুত সময়ে ভিউযের এই রেকর্ডে নাটকের শিল্পী ও কলাকুশলীদের ধন্যবাদ জানিয়েছেন নির্মাতা। পাশাপাশি কৃতজ্ঞতা জানিয়েছেন দর্শকদের। সাগর জাহান বলেন, 'দর্শকদের নাটকের প্রতি ভালোবাসাই আমাদের কাজের সফলতা। কৃতজ্ঞতা সকল দর্শকের কাছে, যারা নাটকটির এই সাফল্যের ক্ষেত্রে ভূমিকা রেখেছেন। একই সঙ্গে কৃতজ্ঞতা নাটকে অভিনেতা-অভিনেত্রীদের। এই সাফল্য সামনে আরও ভালো কাজ করতে সহায়ক হবে।'

এদিকে তানজিন তিশা এবারের ঈদের কাজ নিয়ে ভূয়সী প্রশংসা কুড়াচ্ছেন। তার অভিনীত ‘শেষটা অন্যরকম ছিলো’ নাটকটি ছাড়াও ঈদে তার অভিনীত 'আফ্রিকান বউ' ও 'তাকে ভালোবাসা বলে' অল্প সময়ে ১০ লাখ ভিউয়ের রেকর্ড গড়ে।

বিষয়টি নিয়ে তিশা দর্শকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, 'দারণ আনন্দের খবর এটি। ঈদের এতো এতো কাজের ভিড়ে দর্শকরা আমার অভিনীত নাটকগুলো দেখছেন, প্রশংসা করছেন এটা আমার জন্য বড় স্বীকৃতি। সবাইকে আমার পক্ষ থেকে ভালোবাসা।'

এবারের ঈদে মোশাররফ করিম অভিনীত নাটকগুলোও বেশ প্রশংসিত। নাটকের গ্রুপ ও ইউটিউবের কমেন্ট বক্সে তাকালে তা বোঝা যাচ্ছে।

ইউটিউবে মোশাররফ-তিশার ঝড়বর্তমানে অভিনয় শিল্পীরা দর্শকদের হাতের মুঠোয় বন্দি। ভালো কাজের স্বীকৃতিতে সাথে সাথেই দর্শকমহলের ভালোবাসার প্রমাণ পান তারা। আর সেই মাধ্যমটিই হলো সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউব।
আরও BUZZ

ফেসবুক আসক্তি কমাবেন যেভাবে 

সৌন্দর্যের জাদু যাদুকাটা নদীতে

ইতিহাস লুকিয়ে আছে ভাওয়ালের রাজবাড়ীতে

জলে টলমল হাকালুকি হাওর 

গহনা পরা সংক্রমণ কীভাবে দূর করবেন